W3Schools.com  

নিখোঁজের পর স্বেচ্ছাসেবক দল নেতার মরদেহ উদ্ধার

লেখক:
প্রকাশ: ৪ মাস আগে

লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকায় নিখোঁজের একদিন পর সড়কের পাশ থেকে ফেরদৌস আলী (৫০) নামের এক ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

সোমবার (১১ মার্চ) সকালে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

বিজ্ঞাপন

 

নিহত ফেরদৌস সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এবং ওই ইউনিয়নের আনন্দবাজার এলাকার মৃত নুরুল হকের ছেলে।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, ফেরদৌস আলী রোববার সকালে দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করার কথা বলে বাড়ি থেকে বের হন। বিকেলের পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন। তার ব্যবহৃত মোটরসাইকেলটি মিশন মোড়ের চমক হোটেলের সামনে পাওয়া যায়। এরপর আজ সোমবার সকাল ৭টার দিকে তার মরদেহ সড়কে পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

 

বিজ্ঞাপন

 

লালমনিহাট জেলা বিএনপির প্রচার সম্পাদক আসাদুল ইসলাম প্রামানিক বলেন, তাকে পরিকল্পিতভাবে ইনজেকশনের মাধ্যমে হত্যা করা হয়েছে। এ হত্যার বিচার চাই।

 

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

 

লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, মরদেহ শনাক্তের পর থেকে পুলিশের অনুসন্ধান কার্যক্রম অব্যাহত আছে। দোষীদের দ্রুত গ্রেফতার করা হবে।

সূএ:জাগোনিউজ

ইমি/পথিক নিউজ