ফের পরীর পোস্টে উত্তাল নেটদুনিয়া! কি বার্তা দিলেন?

লেখক:
প্রকাশ: ২ years ago

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণি। স্রোতের বিপরীতে ছোটা মানুষ হিসেবেও বেশ পরিচিত তিনি। শত বাধা প্রতিবন্ধকতাকে মোকাবিলা করে এগিয়ে যাওয়াই তার বৈশিষ্ট্য।

 

ব্যক্তিগত জীবনে বহু জটিলতার সম্মুখীন হয়েছেন তিনি, তারপরও থেমে যাননি। সাহসের সাথে সব সামনে নিয়ে এসেছেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি এবার স্বামী রাজের সঙ্গে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের ঘনিষ্ঠতা প্রকাশ্যে এনে তুমুল আলোচনার জন্ম দিয়েছেন।

 

মুলত ৯ নভেম্বর মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে মিমকে উদ্দেশ্য করে পরী লিখেছিলেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। শুধু তাই নয় একই পোস্টে স্বামী শরীফুল রাজকে উদ্দেশ্য করে নায়িকা লিখেছিলেন, ‘এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।’ সেইসাথে একই স্ট্যাটাসে তরুণ নির্মাতা রায়হান রাফীকে দালাল বলেও আখ্যা দেন পরীমণি। এদিকে পরীর এমন পোস্টের জবাবে দীর্ঘ একটি স্ট্যাটাসও দিয়েছেন মিম।

 

অন্যদিকে পরীর স্বামী রাজও দিয়েছেন তার মতামত। এরমধ্যে পরীমণি হঠাৎ করেই ১৩ নভেম্বর ফের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন। এরপর থেকে আবারও নেটদুনিয়া উত্তাল। তবে এবার তার সন্তান রাজ্যকে কোলে নিয়ে নানার একটি ছবি পোস্ট করেছেন পরী। যার ক্যাপশনে নায়িকা লিখেন, ‘আমার খুবই মনে পড়ছে তোমাকে নানাভাই। কেন যে তুমি আমাকে রেখে দূরে থাকতে গেলে। তুমি আমার কাছে না থাকলে, আমার ভালো থাকা সব নষ্ট হয়ে যায় ।’

 

এরআগে, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন।