ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের ৭ চিকিৎসককে শোকজ

লেখক: Md Emon
প্রকাশ: ৯ মাস আগে
সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া নিউজ

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাসেবা না দিয়ে এবং কর্তৃপক্ষের কাছ থেকে ছুটি না নিয়েই প্রমোদ ভ্রমণে যাওয়া সেই সাত চিকিৎসককে শোকজ করেছেন হাসপাতালটির তত্ত্বাবধায়ক। শনিবার দুপুরে তাদের প্রত্যেককে আলাদাভাবে চিঠির মাধ্যমে আগামী তিন কার্যদিবসের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

সংশ্লিষ্টরা জানান, বৃহস্পতিবার সকালে এই হাসপাতালের গাইনি বিভাগের সাত চিকিৎসক কর্তৃপক্ষের কাছ থেকে কোনও ধরনের অনুমতি না নিয়ে বান্দরবানে পিকনিকে যান। তারা হলেন– হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. ফায়েজুর রহমান, গাইনি চিকিৎসক ডা. শরিফ মাসুমা ইসমত, ডা. মারিয়া পারভিন, ডা. আইনরিন হক, ডা. কামরুনাহার বেগম, ডা. ফাহমিদা ও ডা. খোকন দেবনাথ। ওইদিন হাসপাতালে এসে কাঙ্ক্ষিত সেবা না পেয়ে দূর-দূরান্ত থেকে আসা রোগীরা দুর্ভোগে পড়েন। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন অনেকেই।

হাসপাতালটির তত্ত্বাবধায়ক জানান, বৃহস্পতিবার হাসপাতালে অনুপস্থিত থাকার কারণ জানতে সাত চিকিৎসককে শনিবার দুপুরে আলাদাভাবে চিঠির মাধ্যমে শোকজ করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে। জবাব পাওয়ার পর বিধি অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পথিক নিউজ/ মো:ইমন