মাধবদীর পাইকারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জি এম তালেব হোসেন

লেখক: Fardin Hasan
প্রকাশ: ৬ মাস আগে

মো: ফারদিন হাসান দিপ্ত: নরসিংদীর মাধবদীতে সনাতন ধর্মালম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পাইকারচর ইউনিয়নে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন। শনিবার (২১ অক্টোবর) রাতে পূজা মন্ডপ পরিদর্শনকালে জি এম তালেব হোসেন সকলের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং পূজা উদযাপনের বিষয়ে ভক্তবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এ সময় জি এম তালেব হোসেন নিজস্ব তহবিল হতে প্রতিটি মন্দিরে আর্থিক সহযোগিতা প্রদান করেন।
পূজা মন্ডপ পরিদর্শন ও বিভিন্ন সহযোগিতার ফলে সকল পূজারীবৃন্দগণ তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে নানা ধর্ম মতের মানুষ মিলেমিশে বসবাস করেন ৷ বাংলাদেশ ছাড়া পৃথিবীর কোনো দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির এমন নজির আর নেই ৷ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ একটি উন্নত দেশের তালিকায় স্থান পেয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলকে একসাথে মিলেমিশে কাজ করতে হবে। পরিশেষে সবার কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান জি এম তালেব হোসেন।

এসময় মাধবদী থানা আওয়ামী লীগের আহবায়ক মো: সিরাজুল ইসলাম, জেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ মিয়া, পাইকারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: শহিদুল্লাহ মিয়াসহ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।