মুরাদনগর উপজেলা সাংবাদিক সমিতি কমিটির অনুমোদন

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

আমিনুল ইসলাম আহাদ।
বাংলাদেশ সাংবাদিক সমিতি” মুরাদনগর উপজেলা শাখার কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
বুধবার দুপুরে দৈনিক আমাদের নতুন সময় ও আমাদের কুমিল্লা মুরাদনগর প্রতিনিধি এন এ মুরাদ সভাপতি – দৈনিক জনতা কুমিল্লা উত্তর প্রতিনিধি মো: জাকির হোসেন ‘কে সাধারণ সম্পাদক ও দৈনিক ঢাকা প্রতিদিনের এম ফয়জুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে কুমিল্লা জেলা কমিটির সভাপতি ইয়াসমীন রিমা ও সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি আব্দুর রহমান, নির্বাহী সদস্য ও মানবকন্ঠের জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম তরুণ প্রমুখ।

উক্ত কমিটিতে কার্য নির্বাহী সদস্য পদে রয়েছেন মো: হাবিবুর রহমান দৈনিক আমাদের সময়, শাহেদুল আলম শাহেদ দৈনিক সমাচার, এমকে আই জাভেদ আমাদের অর্থনীতি, রায়হান চৌধুরী ভোরের কাগজ, নজরুল ইসলাম সমাচার ও পাপিয়া সরকার দৈনিক সমতল।

কমিটির অন্যান্য সদস্যরা হলো- সিনিয়র সহ সভাপতি সাপ্তাহিক আমোদের মমিনুল ইসলাম মোল্লা , দৈনিক একুশের বানী আনোয়ার হোসেন মোল্লা ও মো: মিজানুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক সারা বাংলা. কম আব্দুল্লাহ আল মেহেদী,
সহ সাংগঠনিক সম্পাদক, অর্থ সম্পাদক পদে এশিয়ান টিভির আবুল বাশার, দপ্তর সম্পাদক দৈনিক খোলা কাগজের আজিজুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক সরেজমিন বার্তা’র হাফেজ নজরুল ইসলাম , সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক দৈনিক ভোরের সময়ের আক্তার হোসেন ভূইয়া,
কমিটির আরো সদস্যরা হলেন, গৌরাঙ্গ দেবনাথ, আবু ইউসুফ, প্রিয়ন্ত মজুমদার, ইকবাল হোসেন, রনি আহমেদ, জহিরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, বিল্লল হোসেন, আনিছুর রহমান, সোহাগ মিয়া, ছালাউদ্দিন ও হাবিবুর রহমান সানি।