রাউজানের কুখ্যাত ডাকাত জানে আলম অস্ত্রসহ গ্রেফতার

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

চট্টগ্রামের রাউজান উপজেলার কুখ্যাত ডাকাত জানে আলমকে (৩৯) আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭। শনিবার (৯ মার্চ) দুপুর পৌনে ১২টার সময় উপজেলার কদলপুরস্থ দক্ষিণ জয়নগর চন্দ্রজ্যোতি বনবিহারের সামনে থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

 

রোববার (১০ মার্চ) গণমাধ্যমে র‌্যাব-৭ এর পক্ষ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞাপন

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল শনিবার উপজেলার কদলপুরস্থ দক্ষিণ জয়নগর চন্দ্রজ্যোতি বনবিহারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ২টি দেশীয় অস্ত্র ও ১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

 

জানে আলমের বিরুদ্ধে রাউজান ও হাটহাজারী থানায় নারী ও শিশু নির‌্যাতন, ডাকাতি, চুরি, হত্যার চেষ্টা এবং অস্ত্র আইনসহ সর্বমোট ৬টি মামলা রয়েছে। গ্রেফতার আসামিকে রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।

 

বিজ্ঞাপন

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার বলেন, গোপন সংবাদ ছিল জয়নগর চন্দ্রজ্যোতি বনবিহার এলাকায় কতিপয় অস্ত্রধারী মাদকদ্রব্য বেচাকেনার উদ্দেশ্যে অবস্থান করছে। র‌্যাব অভিযান শুরু করলে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে আসামি জানে আলম। তবে র‌্যাব তাকে গ্রেফতারে সমর্থ হয়। জিজ্ঞাসাবাদ ও তল্লাশীকালে জানে আলমের হেফাজতে থাকা একটি ব্যাগ থেকে ২টি দেশীয় অস্ত্র ও ১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

ইমি/পথিক নিউজ