১ মাসেরও বেশি ভেন্টিলেশনে টালিউড অভিনেতা

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

টালিউডের বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেবের অবস্থা সঙ্কটজনক। জানা গেছে, এক মাসেরও বেশি সময় ধরে তিনি দক্ষিণ কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। ৬৮ বছর বয়সী অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে রাখা হয়েছে ভেন্টিলেশনে।

 

৩৭ দিন ধরে অভিনেতা পার্থসারথি দাস হাসপাতালে ভর্তি রয়েছেন। ভারতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার’র পক্ষ থেকে তার সঙ্গে যোগাযোগ করা হলে ফোন ধরেন অভিনেতা বাপি দাস। তিনি জানান, ৯ ফেব্রুয়ারি থেকে হাসপাতালে ভর্তি রয়েছেন পার্থসারথি। তিনি সিওপিডিতে আক্রান্ত। ফুসফুসে সংক্রমণ রয়েছে।

বাপি আরও বললেন, ‘দাদা সবাইকে চিনতে পারছেন। প্রাণপণ লড়াই করছেন।’ আর্টিস্টস’ ফোরামের (ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার আর্টিস্টস’ ফোরাম) তরফে জয়েন্ট সেক্রেটারি তথা অভিনেতা দিগন্ত বাগচি বলেন, ‘শুরুতে দিন পাঁচেক ধরে পার্থদার কাশি হচ্ছিল। উনি হাসপাতালে ভর্তি হতে চাইছিলেন না। আমরা জোর করে ভর্তি করাই। তারপর থেকেই পরিস্থিতি আরও খারাপ হতে শুরু করে। ফোরামের তরফে আমরা সাধ্যমতো চেষ্টা করছি।’

 

পার্থসারথি ‘কাকাবাবু হেরে গেলেন’, ‘লাঠি’, ‘প্রেম আমার’-সহ একাধিক জনপ্রিয় বাংলা সিনেমায় অভিনয় করেছেন। ছোটপর্দার জন্য ‘সত্যজিতের গপ্পো’ সিরিজেও অভিনয় করেছিলেন তিনি। গত বছর ‘বগলা মামা যুগ যুগ জিও’ ও ‘রক্তবীজ’ সিনেমায় দেখা গেছে তাকে।

সম্প্রতি স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে পার্থসারথির। তারপর থেকে একাই থাকেন। বিগত কয়েক বছর সিরিয়াল থেকে দূরত্ব বজায় রাখলেও তার বেশ কিছু সিনেমার ডাবিং এখনো বাকি রয়েছে। আপাতত অভিনেতার সুস্থ হয়ে বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছে টলিপাড়া।

সূএ:জাগোনিউজ

ইমি/পথিক নিউজ