চালের পোকা মারার ওষুধ খেয়ে শাশুড়ির মৃত্যু

লেখক: Md Emon
প্রকাশ: ৬ মাস আগে
সংগৃহীত

অনলাইন ডেক্স

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ছেলের বউয়ের সঙ্গে কলহের জেরে চালের পোকা মারার ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন সাহারা বেগম (৫৫) নামে এক নারী।

শনিবার (২৬ আগস্ট) আশুগঞ্জের শরীফপুর গ্রামের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। পরে দুপুরে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়। সাহারা বেগম শরীফপুর গ্রামের উত্তরপাড়ার ফজলুল হকের স্ত্রী।

পরিবারের বরাত দিয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহমদ জানান, সাহারা বেগমের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। পারিবারিক বিষয়ে দুই ছেলের বউয়ের সঙ্গে কলহ চলে আসছিল। এরই জেরে শুক্রবার রাতে তাদের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে পরের দিন সালিশ বসাতে বলেন দুই ছেলের বউ। সালিশে নিজে অপমানিত হওয়ার ভয়ে সাহারা চালের পোকা মারার ওষুধ খেয়ে ফেলেন। রাতে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কাউকে কিছু না বলেই পরিবারের সদস্যরা সাহারা বেগমকে নিয়ে ঢাকায় রওয়ানা হয়। পথেই তিনি মারা যান।

ওসি আরও জানান, সাহারার পরিবারের সদস্যরা মরদেহ নিয়ে আশুগঞ্জ থানায় আসে। মরদেহ সকালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দুপুরে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। তদন্ত শেষে মূল ঘটনা জানা যাবে।

এ বিষয়ে মৃত সাহারার ছোট ভাই মনির বলেন, সাহারার দুই ছেলের বউ তার সঙ্গে ঝগড়া করেছে। এজন্য সে আত্মহত্যা করেছেন। এখানে অন্য কোনো বিষয় নেই।

সূত্র: jagonews24.com

পথিক নিউজ/ মো:ইমন