তিতাসের মনাইরকান্দিতে ঈদগাহের ঢালাইয়ের কাজের উদ্বোধন

হালিম সৈকত, কুমিল্লা।। 

কুমিল্লার তিতাস উপজেলার বলরামপুর ইউনিয়নের মনাইরকান্দিতে ঈদগাহের ঢালাইয়ের কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। 

আজ ৯ মে মঙ্গলবার সকাল ১১ টায় মনাইরকান্দির পূর্ব পাড়ায় ঈদগাহের ঢালাই কাজের উদ্বোধন করেন ৩নং বলরামপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান মোঃ নূর নবী। 

প্রধান অতিথি মোঃ নূর নবী চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, বলরামপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি।  উন্নয়নের ধারাবাহিকতার অংশ হিসেবেই তরুণ মেম্বার পাভেল মাহমুদ সুমনের ঐকান্তিক প্রচেষ্টায় ৮ নং ওয়ার্ডে একের পর এক কাজ সম্পন্ন হচ্ছে। ভবিষ্যতে আরও হবে। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, 

তিতাস উপজেলার উপ সহকারী প্রকৌশলী মোঃ ইকবাল হোসেন, ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃ পাভেল মাহমুদ সুৃমন,বীর মুক্তিযোদ্ধা আঃ সালাম মুন্সি (টাইগার), সাতানী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামাল আহমেদ মজম, মনাইরকান্দি উত্তরপাড়া জামে মসজিদের সভাপতি ও সমাজসেবক ডাক্তার মোঃ মোস্তাক,  স্বেচ্ছাসেবকলীগ নেতা কাজী মোঃ বিল্লাল হোসেন, সমাজসেবক মোঃ রফিকুল ইসলাম, মোঃ সোহাগ সরকার ও  কিরন মিয়া প্রমূখ। 

ঢালাইয়ের কাজ শুরুর পূর্বে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মনাইরকান্দি পূর্বপাড়া জামে মসজিদের পেশ ইমাম মোঃ আল আমিন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/pothiknews/public_html/wp-includes/functions.php on line 5309