সভাপতি নিজাম, সম্পাদক শামীম ঘোড়াশালে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনের তিন দিন পর কমিটি ঘোষনা

লেখক: Fardin Hasan
প্রকাশ: ৬ মাস আগে

নরসিংদী প্রতিনিধি: পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনের তিন দিন পর কমিটি ঘোষনা করা হয়েছে। আজ মঙ্গলবার সন্ধার পর জেলা জাতীয় পার্টির সভাপতি মো: ওমর ফারুক মিয়া ও সাধারন সম্পাদক এডভোকেট আবুল হাসনাত মাসুম স্বাক্ষরিত এক চিঠিতে শেখ মোঃ নিজাম উদ্দিনকে সভাপতি এবং শামীম আল আজাদকে সাধারন সম্পাদক করে ঘোড়াশাল পৌর জাতীয় পার্টির নবগঠিত কমিটি ঘোষনা করেন। জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আবু সাঈদ স্বপন বিষয়টি নিশ্চিত করেন।

গত ২১ অক্টোবর শনিবার বিকালে ঘোড়াশাল পৌর জাতীয় পার্টি কার্ষালযের সামনে দীর্ঘ ৭ বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন হলেও ওই দিন নানা হট্রগোলে রাত সাড়ে ৯ টা পর্ষন্ত নতুন কমিটি ঘোষনা করতে পারেনি নেতারা। সম্মেলন শেষে জাতীয় পার্টির অফিসে বসে কেন্দ্রীয় ও জেলার জাতীয় পার্টির নেতারা স্থানীয় নেতাদের নিয়ে বসে সমঝোতার চেস্টা করে ব্যর্থ হলে বাহিরে কর্মীরা দফায় দফায় বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

ঘোড়াশাল পৌর জাতীয় পার্টির আহবায়ক মো: রেজাউল করিম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি মো: ওমর ফারুক। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী -২ আসনের জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও জেলা জাতীয় পার্টির উপদেষ্টা এ.এন.এম রফিকুল আলম সেলিম। এ সময় আরো বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক এডভোকেট আবুল হাসনাত মাসুম, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আবু সাঈদ স্বপন, পলাশ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাকির হোসেন প্রমুখ।

পরে আজ মঙ্গলবার সন্ধার পর নরসিংদী জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাধারন সম্পাদক শেখ মোঃ নিজাম উদ্দিনকে সভাপতি এবং শামীম আল আজাদকে সাধারন সম্পাদক করে ঘোড়াশাল পৌর জাতীয় পার্টির নতুন কমিটির নাম ঘোষনা করেন।