W3Schools.com  

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় বীর মুক্তিযোদ্ধা রাতে নিখোঁজ, পরদিন পুকুরে ভেসে উঠল লাশ

লেখক: Md Emon
প্রকাশ: ৯ মাস আগে

ব্রাহ্মণবাড়িয়া নিউজ

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় বীর মুক্তিযোদ্ধা মিলন ভূঁইয়াকে (৭০) গতকাল শনিবার রাতে খুঁজে পাচ্ছিলেন না তাঁর পরিবারের লোকজন। আজ রোববার দুপুরে বাড়ির পাশে পুকুরে তাঁর লাশ ভেসে ওঠে। পরে স্বজনেরা পুকুর থেকে তাঁর লাশ উদ্ধার করে বাড়িতে আনেন।

মিলন ভূঁইয়ার (৭০) বাড়ি উপজেলার মূলগ্রাম ইউনিয়নের চারগাছ গ্রামে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মিলন ভূঁইয়া দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তাঁর স্ত্রী মারা গেছেন। তাঁদের দুই ছেলে ও তিন মেয়ে। মিলন ভূঁইয়া ছেলেদের সঙ্গে থাকতেন। অসুস্থ হওয়ায় বাড়ির বাইরে তেমন যেতেন না। গতকাল রাতের খাবার খেয়ে তিনি ঘুমিয়ে পড়েন। দিবাগত রাত একটার পর থেকে তাঁকে খুঁজে পাচ্ছিলেন না পরিবারের সদস্যরা। এ বিষয়ে আজ সকালে তাঁরা মাইকিং করেন। বেলা একটার দিকে বাড়ির পাশের পুকুরে মিলন ভূঁইয়ার লাশ ভেসে উঠতে দেখেন স্থানীয় লোকজন। পরিবারের সদস্যরা পুকুর থেকে তাঁর লাশ বাড়িতে নিয়ে আসেন।

মূলগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও চারগাছ গ্রামের বাসিন্দা জালাল উদ্দিন ভূঁইয়া বলেন, মিলন ভূঁইয়া দীর্ঘদিন ধরে অসুস্থ। গতকাল রাত থেকে তাঁকে পাওয়া যাচ্ছিল না। আজ দুপুরে পুকুরে লাশ ভেসে উঠেছে। লাশ বাড়িতে আছে। আত্মীয়স্বজনকে খবর দেওয়া হয়েছে।

আজ বেলা আড়াইটার দিকে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বলেন, বীর মুক্তিযোদ্ধা মিলন ভূঁইয়া পুকুরের পানিতে ডুবে মারা যাওয়ার বিষয়টি থানায় কেউ জানাননি। এ বিষয়ে খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পথিক নিউজ/ মো:ইমন