W3Schools.com  

মায়ের বকা শুনে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

লেখক: Md Emon
প্রকাশ: ১০ মাস আগে

ডেক্স রিপোট

নিহত শিক্ষার্থী নন্দলালপুর এলাকার রোলিং মিল শ্রমিক জালাল উদ্দিনের মেয়ে জান্নাতুল ইসলাম জামিয়া (৮)। তিনি স্থানীয় শরীফ কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

নারায়ণগঞ্জের ফতুল্লার নন্দলালপুর এলাকায় মায়ের বকা শুনে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার বিকেলে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের বাবা জালাল উদ্দিন জানান, বুধবার (২৩ আগস্ট) যাওয়ার সময় জান্নাতুল ওর মাকে না বলে আলমারিতে রাখা সমিতির কিস্তি দেওয়ার ৫০০ টাকা নিয়ে যায়। পরে দোকান থেকে ছোট এক বোতল কোকা-কোলা ও এক প্যাকেট চিপস কিনে বাড়িতে আসার পথে বাকি টাকা হারিয়ে ফেলে। এ সময় বিষয়টি নিয়ে ওর মা বকাবকি করে। এর জেরেই জান্নাতুল জেদ করে স্কুলড্রেস পরা অবস্থায় ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে বিষয়টি বুঝতে পেরে বাড়ির অন্য সদস্যরা তাকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপপরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন জানান, বুধবার বিকেলে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে জান্নাতুলের পরিবার ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের জন্য আবেদন করে। এ সময় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি মানবিক বিবেচনায় তাদের আবেদন মঞ্জুর করেন।

সূত্র: আর টিভি

পথিক নিউজ/ মো: ইমন