মাহফিলে ভোট চাইলেন দুই প্রার্থী, দোয়া করলেন তাহেরী

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলা পরিষদ নির্বাচন সামনে আচরণবিধি ভঙ্গ করে ওয়াজ মাহফিলে ভোট চাইলেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে দুই প্রার্থী।

 

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে উপজেলার হরিপুর শংকরদহ খেলার মাঠে আয়োজিত ওয়াজ মাহফিলে তারা ভোট চান। ওই মাহফিলে প্রধান অতিথি ছিলেন আলোচিত ইসলামিক বক্তা মুফতি গিয়াস উদ্দিন তাহেরী।

 

 

মাহফিলে ভোট চান চেয়ারম্যান প্রার্থী কই মাছ প্রতীকের এটিএম মনিরুজ্জামান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা প্রতীকের শেখ হুমায়ুন কবির।

 

এসময় চেয়ারম্যান প্রার্থী এটিএম মনিরুজ্জামান তার বক্তব্যে বলেন, ‘উপজেলা পরিষদ নির্বাচনে আমি একজন চেয়ারম্যান প্রার্থী। আমি আপনাদের খেদমত করতে চাই। আগামী ৮ মে নির্বাচনে আপনারা আমাকে ভোট দেবেন।’

 

 

মাহফিল শেষে মোনাজাতে চেয়ারম্যান প্রার্থী এটিএম মনিরুজ্জামান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী শেখ হুমায়ুন কবিরের জন্য মোনাজাতে দোয়া করেন মুফতি গিয়াস উদ্দিন তাহেরী।

 

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সাদেকুল ইসলাম বলেন, কোনো ধর্মীয় সভায় কোনো প্রার্থী ভোট চাইতে পারবেন না, তা আচরণবিধিতে অনেক আগেই বলা আছে। তবে আজকের বিষয়টি আমি অবগত নই। আমি কথা বলে তাদের সতর্ক করে দিচ্ছি। পরবর্তী সময়ে এমন হলে তাদের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের দায়ে ব্যবস্থা নেওয়া হবে।

মাহফিলে ভোট চাওয়ার বিষয়ে চেয়ারম্যান প্রার্থী এটিএম মনিরুজ্জামান বলেন, আমাকে মাহফিলে দাওয়াত দেওয়া হয়েছিল। আমি সেখানে দোয়া চেয়েছি। ভোট চাওয়ার আচরণবিধি সম্পর্কে জানা ছিল না।

সূএ: জাগোনিউজ

ইমি/পথিক নিউজ