মেয়ে ও স্বামীকে নিয়ে রামমন্দিরে প্রিয়াঙ্কা

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস মেয়ে মালতি মেরিকে সঙ্গে নিয়ে আজ ভারতের উত্তরপ্রদেশের অযোধ্যা যান। সেখানে তারা দর্শন করলেন রামমন্দিরের। আশীর্বাদ নিলেন রামলালার। ঐহিত্যবাহী সাজে নজর কাড়লেন তারা তিনজন।

 

বুধবার (২০ মার্চ) একটি ভিডিও পোস্ট করা হয় সংবাদ সংস্থা এএনআইয়ের সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে অযোধ্যায় পা রাখছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, সঙ্গী তার মা- ডাক্তার মধু চোপড়া। আশপাশ থেকে ‘জয় শ্রী রাম’ ধ্বনি শোনা যায়।

 

 

এ সময় প্রিয়াঙ্কার পরনে ছিল ঐহিত্যবাহী ঢঙে হলুদ শাড়ি, নিক জোনাসের পরনে ছিল পাঞ্জাবি। মেয়ে মালতি মেরিকে কোলে নিয়ে রামলালার আশীর্বাদ নিতে দেখা গেছে প্রিয়ঙ্কাকে। গলায় দেখা গেল গেরুয়া উত্তরীয়। রাম জন্মভূমিতে তারা পূজা দেন।

 

 

গত বৃহস্পতিবার রাতে মুম্বাই পৌঁছান অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া, সঙ্গে ছিল মেয়ে। গয়নার ব্র্যান্ড বুলগারির স্টোর উদ্বোধনে হাজির হন তিনি। এরপর বুলগারি ও ইশা আম্বানি আয়োজিত প্রাক-হোলি অনুষ্ঠানেও অংশ নেন তিনি।

 

নিক জোনাসও স্ত্রীয়ের সঙ্গে এসে যোগ দেন এর কিছুদিন পর। এরপর তাদের একসঙ্গে রীতেশ সিধওয়ানির পার্টিতে দেখা যায়। সেই দেখে অনেকেই মনে করেন যে আলিয়া ও ক্যাটরিনার সঙ্গে প্রিয়াঙ্কার ঘোষণা হওয়া প্রজেক্ট ‘জি লে জরা’ নিয়ে কথা এগোলেও এগোতে পারে তাদের।

 

প্রিয়াঙ্কা চোপড়াকে মঙ্গলবার মুম্বাইয়ে অ্যামাজন প্রাইম ভিডিওর স্লেট অ্যানাউন্সমেন্টেও দেখা যায়। তার প্রযোজনায় তথ্যচিত্র ‘উইমেন অফ মাই বিলিয়ন’র ঘোষণা করা হয়।

সূএ: জাগোনিউজ

ইমি/পথিক নিউজ