সবকিছুর জন্যই আমি প্রার্থনা করেছি: রাঘব চাড্ডা

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

সবকিছুর জন্যই আমি প্রার্থনা করেছি: রাঘব চাড্ডরাঘব চাড্ডা ও পরিণীতির শুভ পরিণয়। বাগদান সেরেছেন তারা। দীর্ঘদিনের বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত।বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া আর আম আদমি পার্টি নেতা রাঘব চড্ডার আংটিবদলের পর সমাজমাধ্যমের পাতায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেন দুজনেই। যুগলের পরনে সাদা পোশাক, অনামিকায় বাগদানের আংটি। একে অপরকে জড়িয়ে ধরে নিজেদের মধ্যেই প্রায় হারিয়ে গিয়েছেন পরিণীতি ও রাঘব। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি শেয়ার করে রাঘব লিখেছেন, সবকিছুর জন্যই আমি প্রার্থনা করেছি, সে-ও সম্মতি দিয়েছে।

একে অপরের সান্নিধ্য পেয়ে-যে কতটা আপ্লুত তারা, তা স্পষ্ট তাদের ছবিতেই। জনসমক্ষে একাধিকবার তাদের একসঙ্গে দেখা গেলেও নিজেদের প্রেম নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন পরিণীতি ও রাঘব। মুম্বাইয়ের রেস্তোরাঁ থেকে বিমানবন্দর, সর্বত্র একসঙ্গে ধরা দিয়েছেন চর্চিত যুগল। তবে বাগদান ও বিয়ে নিয়ে কখনো মুখ খোলেননি কেউই। যদিও নিজেদের প্রেম লুকিয়েও রাখেননি তারা। ব্যক্তিগত পরিসরে নিজেদের সম্পর্ককে উদ্‌যাপন করলেও অনুরাগীদের জন্য বাগদানের ছবি সবার সঙ্গে ভাগ করে নিলেন পরিণীতি ও রাঘব দুজনেই।

বাগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, মাণীশ মালহোত্রার মতো মায়ানগরীর পরিচিত মুখেরা। ছিলেন আদিত্য ঠাকরে, পি চিদাম্বরাম, ভগবন্ত সিংহ মানের মতো রাজনৈতিক ব্যক্তিত্বরাও। যশরাজ ফিল্মসে মার্কেটিংয়ের কাজ করতে করতে ২০১১ সালে সিনেমার পর্দায় অভিষেক পরিণীতির। বিদেশের মাটিতেই বন্ধুত্বের সূত্রপাত রাঘব ও পরিণীতির। দীর্ঘদিনের বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত।

  • রাঘব চাড্ডা