২৪ বছরে মারা গেলেন দক্ষিণ কোরিয়ান শিল্পী লি

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

আবারও বিনোদন দুনিয়ায় শোকের সংবাদ। মাত্র ২৪ বছর বয়সেই চলে গেলেন দক্ষিণ কোরিয়ান চলচ্চিত্রের জনপ্রিয় কণ্ঠ অভিনেতা ও গায়ক লি উ রি। দক্ষিণ কোরিয়ান একাধিক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, ১৫ মার্চ প্রয়াত হয়েছেন লি উ রি। তার এ অকাল মৃত্যুতে শোকস্তব্ধ হয়েছে সিনেমা ‍দুনিয়া।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে লি উ র ‘র মৃত্যুর কথা জানিয়েছেন তার বন্ধু লি ডাল লা। এ প্রসঙ্গে তিনি লিখেছেন, ‘দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে বলতে হচ্ছে যে আমাদের বন্ধু লি উ রি আমাদের মধ্যে আর নেই। পরিবারের ইচ্ছানুযায়ী এই দুঃখজনক খবরটি তার ভক্তদের জানানো হচ্ছে। যারা লি উ রিকে ভালোবাসতেন এবং তার কাজকে ভালোবাসেন, তাদের অনুরোধ করা হচ্ছে উ রি’র জন্য প্রার্থনা করতে। তিনি যেন চির শান্তিতে বিশ্রাম নেন’।

 

আরও একটি সূত্রে জানা গেছে , গায়কের শেষকৃত্য ব্যক্তিগত পরিসরেই করা হবে। শুধুমাত্র তার পরিবারের সদস্যরা এবং খুব কাছের ব্যক্তিরা শ্রদ্ধা জানাবেন।

 

 

কোরিয়ান গায়ক লি উ রি ছিলেন একজন উদীয়মান গায়ক। ২০২১ সালে লি উ রি তার গান ও অভিনয় শুরু করেছিলেন। মাত্র ২১ বছর বয়সে ‘টুনিভার্স’র মাধ্যমে তার আত্মপ্রকাশ ঘটে। ‘সিজে ইএনএম’র সর্বকনিষ্ঠ পুরুষ কণ্ঠ হিসেবে তিনি স্বীকৃতি পেয়েছিলেন।

 

লু উ রি অ্যানিমেটেড সিরিজেও কণ্ঠ দিয়েছেন। ‘কেস ক্লোজড’ (গ্রেট ডিটেকটিভ কোনান), ‘ক্রেয়ন শিন চ্যান’, ‘দ্য হন্টেড হাউজ’, ‘গেনশিন ইমপ্যাক্ট’ এবং ‘কুকি রান: কিংডম’-এর মতো জনপ্রিয় সিরিজ ও অ্যানিমেটেড ভিডিওতে তার কণ্ঠ শোনা গেছে।

সূএ: জাগোনিউজ

ইমি/পথিক নিউজ