এড.জিয়াউল হক মৃধার সমর্থনে নোয়াগাঁও ইউনিয়ন ঈদগাহ মাঠে নির্বাচনী পরামর্শ সভা

লেখক:
প্রকাশ: ৬ মাস আগে

জাকির হোসাইন জিকুঃ ২১অক্টোবর শনিবার বিকালে নোয়াগাঁও ঈদগাহ মাঠে আসন্ন ব্রাহ্মণবাড়িয়া-২সরাইল আশুগঞ্জ ৫ নভেম্বর উপনির্বাচনে সতন্ত্র পদপ্রার্থী এড.জিয়াউল হক মৃধার সমর্থনে নোয়াগাঁও ইউনিয়নের কর্মী সমর্থকের উদ্যোগে নির্বাচনী পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত নির্বাচনী পরামর্শ সভায় ঈদগাহ্ কটির সভাপতি মোঃ ফরিদ মৃধার সভাপতিত্বে মোঃ ফয়জুল মৃধার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এড.মোঃ ছাদুল্লাহ মৃধা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ আলী আজম, আব্দুর রৌফ মোতাইদ।

উক্ত নির্বাচনী পরামর্শ সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২ সরাইল আশুগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ও ৫ নভেম্বর সরাইল আশুগঞ্জ উপনির্বাচনের সতন্ত্র পদপ্রার্থী এড.জিয়াউল হক মৃধা তিনি বলেন

বক্তব্যরাখেন কালিকচ্ছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃসায়েদ হোসেন, বিশিষ্ট কলামিষ্ট সাংবাদিক আবেদুর আর শাহীন, এইচ এম আলী নেওয়াজ, মাওলানা হামিদুর রহমান নকশবন্দি, মোঃ বাবুল মিয়া,মোঃসোহাগমেম্বার, মোঃতপন চৌধুরী, মোঃশামীম মিয়া, এছাড়া ও উপস্থিত ছিলেন সাইফুল মোস্তফা, আব্দুস সালাম সহ সরাইল উপজেলার বিভিন্ন ইউনিয়নের সমর্থক ও এলাকার গণ্যমান্য ব্যাক্তি সহ আরওঅনেকেই ।

বক্তারা বলেন আমরা দলমত নির্বিশেষে এড. জিয়াউল হক মৃধাকে আগামী ৫নভেম্বর আমাদের নোয়াগাঁও ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডের সকল নারী পুরুষ ভোটারদের উপস্থিতকরে এড.জিয়াউল হক মৃধা কলারছড়ি মার্কায় ভোটদিয়ে বিজয়ের মালা পড়াব ইনশাআল্লাহ।