বিয়ে করেছেন সংগীতশিল্পী মিলন

লেখক:
প্রকাশ: ২ মাস আগে

নতুন প্রজন্মের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী মুহাম্মদ মিলন বিয়ে করেছেন। মিলনের স্ত্রীর নাম মেহেরিমা দীপ্তি। ফেসবুক পোস্ট নিজের বিয়ের খবরটি জানিয়েছেন এ শিল্পী।

 

জানা গেছে, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। মিলন নিজেই বিয়ের খবরটি ফেসবুকে পোস্ট একটি করে জানিয়েছেন।

 

বিজ্ঞাপন

 

 

পোস্টে মিলন লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, বিয়ে মানুষের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ। আল্লাহর অশেষ রহমতে আজ থেকে আমি ও আমার স্ত্রী মেহেরিমা দীপ্তি আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু করিলাম। সবাই দোয়া করবেন, আমরা যেন একে অপরের পাশে থেকে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করে চলতে পারি জীবনের বাকিটা পথ।’

 

বিজ্ঞাপন

 

বিয়ে করেছে সংগীতশিল্পী মিলন

 

মিলন প্রায় এক যুগ আগে মিশ্র অ্যালবাম ‘মনের ঠিকানা’য় ‘সখী ভালোবাসা কারে কয়’ শিরোনামের গান গেয়ে আলোচনায় এসেছিলেন। ইমরানের সুর ও সংগীতে তৈরি গানটি বেশ জনপ্রিয়তা লাভ করে।

 

 

বিজ্ঞাপন

 

‘সখী ভালোবাসা কারে কয়’ গানটি দিয়ে মিলনের গানের ভুবনে যাত্রা শুরু পর ‘তুমি ছাড়া’, ‘একটু একটু করে’, ‘চুপিচুপি’, ‘লক্ষ্মীসোনা’, ‘জানে জিগার’, ‘মনের দুঃখ’, ‘প্রেমরোগ’, ‘কত যে ভালোবাসি’, ‘বাঁচব বলো কীভাবে’, ‘পাই না তোকে’, ‘ডানাকাটা পরী’সহ অনেক গান উপহার দিয়েছেন। সংগীত পরিবেশনের পাশাপাশি গানের সুর করে প্রশংসা প্রেয়েছেন এ শিল্পী।

ইমি/পথিক নিউজ

  • বিয়ে করেছেন
  • সংগীতশিল্পী মিলন