তিতাসে মাছিমপুর আর আর ইনস্টিটিউশনে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মাহফিল

লেখক:
প্রকাশ: ১২ মাস আগে


হালিম সৈকত, কুমিল্লা।।
কুমিল্লার তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনষ্টিটিউশনের ২০২৩ সালে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
২৭ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০ টায় মাছিমপুর আর আর ইনস্টিটিউশন প্রাঙ্গণে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আলম সরকার।
এসময় তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, মাছিমপুর হাইস্কুল ১৯৩০ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ধারাবাহিকভাবে ভালো ফলাফল করে আসছে। ২০১৮ সালে তিতাস উপজেলায় ফলাফলে
শ্রেষ্ঠ হয়েছে। বর্তমান প্রধান শিক্ষক মাহফুজুর রহমান চৌধুরী উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হওয়ার গৌরব অর্জন করেছেন। আমি আশা করব তোমরাও স্কুলের সুনাম বজায় রেখে শতভাগ সফলতা অর্জন করবে। সর্বোচ্চ ভালো ফলাফল করে শিক্ষক ও তোমাদের অভিভাবকদের মূখ উজ্জ্বল করবে।

প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মহসিন সরকার, মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের সহকারি প্রধান শিক্ষক আবুল বাশার বকুল, দাতা সদস্য মোবারক হোসেন সরকার, সাবেক শিক্ষক আঃ বাতেন ভূইয়া, বৃহত্তর দাউদকান্দি উপজেলা আ’লীগের সাবেক কোষাধ্যক্ষ মোঃ হুমায়ূন কবির, সাবেক শিক্ষক মোঃ কবির আহম্মেদ মাষ্টার, অভিভাবক সদস্য ইকবাল হোসেন বাবুল, মনসুর আলী মেম্বার, জহিরুল ইসলাম পাশা, মিজান সরকার ও মোসাম্মৎ ফরিদা ইয়াসমিন প্রমূখ।
এসময় আরও উপস্থিত ছিলেন, কিশোর পোদ্দার, রকিব উদ্দিন মুকুল, ডালিম সরকার, আক্তার হোসেন, শাওন মাষ্টার, অন্তর সরকার ।
সহকারি শিক্ষক আঃ হাই মোল্লা, ফারুক আহম্মেদ,
নাসরিন আক্তার কনা, সালমা আক্তার, তাইজুল ইসলাম, পরিতোষ বাবু, সেলিম রেজা, শাহিন সাকের ও আবুল কাশেম প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ক্রীড়া শিক্ষক
মোঃ ফজলুল হক। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাছিমপুর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদের খতিব মাওলামা মোঃ আলাউদ্দিন সালেহী।