পলাশ প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি- মনা ,সম্পাদক – রনি

লেখক: Fardin Hasan
প্রকাশ: ১ মাস আগে

মো: ফারদিন হাসান দিপ্ত,  নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশ  প্রেসক্লাবের দুই বছর মেয়াদি কমিটি  গঠিত হয়েছে। কমিটি গঠন উপলক্ষে শনিবার  (২০এপ্রিল ) দুপুরে পলাশ উপজেলার মোড়ে  সংগঠনের কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সাংবাদিকদের মতামতের ভিত্তিতে সমকাল ও এশিয়ান টিভির পলাশ উপজেলা প্রতিনিধি আশাউল্লাহ মনাকে সভাপতি ও আরটিভি ও আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি নূরে আলম রনিকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি দৈনিক  ইত্তেফাকের মো, আক্তারুজ্জামান, সহ- সভাপতি  সবুজ বাংলার জাহিদুল ইসলাম জাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি  মো: আল- আমিন মিয়া, সহ- যুগ্মসাধারণ সম্পাদক পদে বিল্লাল হোসেন,কোষাধ্যক্ষ  গণকন্ঠ ও বাংলাদেশ পোস্ট জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে আমার সংবাদ ও  দ্যা বাংলাদেশ টুডে পত্রিকার  তারেক পাঠান,  প্রচার ও প্রকাশনা পদে, আজকের জণবাণীর আল- আমিন মুন্সি, সাহিত্য ও সংস্কৃতি  সম্পাদক  পদে আমাদের সময় পত্রিকা ও পথিক টিভির মো: ফারদিন হাসান দিপ্ত।

এছাড়া তিনজন নির্বাহী সদস্য হলেন-  নরসিংদীর কাগজের শফিকুল ইসলাম, মানবজমিনের সারোয়ার রুবেল, সময়ের আলো পত্রিকা বায়েজিদ আহমেদ।