নরসিংদীর পলাশে জাতীয় যুব দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও যুব ঋণের চেক,সনদ বিতরন

লেখক: Fardin Hasan
প্রকাশ: ৬ মাস আগে

মোঃ ফারদিন হাসান দিপ্ত, নরসিংদী প্রতিনিধিঃ “স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ ” এ শ্লোগানকে সামনে রেখে নরসিংদীর পলাশে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

পলাশ উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আজ বুধবার সকালে যুব দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি পলাশের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। র‌্যালি শেষে উপজেলা সম্মেলন কক্ষে এক আলোচনা সভা, যুব ঋণের চেক ও সনদ পত্র বিতরণ করা হয়।

পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল আলমের সভাপতিতে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। পলাশ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তানজীমা পারভীনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া সিগ্ধা, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লা সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ মোঃ আমিরুল হক প্রমুখ।

শেষে ৭ জন যুব ও যুব মহিলাদের মাঝে ৮ লক্ষ ৮০ হাজার টাকার যুব ঋণের চেক ও প্রশিক্ষণ প্রাপ্ত ১০ জন যুব মহিলাদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।