বিয়ে করলেন সংগীতশিল্পী অনুপম

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অনু্পম রায় বিয়ে করেছেন। ২ মার্চ সন্ধ্যা ৭টায় বিয়ের রেজিস্ট্রি হয়। তার স্ত্রীর নাম প্রস্মিতা পাল। জাকজমক নয়, বলা চলে একেবারেই সাধারণ পরিবেশে তৃতীয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন এ সংগীত শিল্পী।

 

অনুপম-প্রস্মিতা ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও আত্মীয়-সজনদের উপস্থিতিতেই নতুন অধ্যায় শুরু করলেন। ২০২১ সালে অনুপমের দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়।

 

বিজ্ঞাপন

 

গত বছর ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং শুরু হয়। যদিও সেই সময় গায়ককে নেটিজেনরা সমবেদনা জানিয়েছেন।

 

আরও পড়ুন: অনুপমের সঙ্গে বিয়ের আগে ‘ট্রোলিং’ নিয়ে যা বললেন প্রস্মিতা

 

বিজ্ঞাপন

 

কিন্তু অনুপমের তৃতীয় বিয়ের সংবাদ ছড়িয়ে পড়লে তাকে নিয়ে শুরু হয় একই ঘটনা। যদিও বিয়ের দিন কয়েক আগেই অনুপমের স্ত্রী প্রস্মিতা ভারতীয় একটি গণমাধ্যমকে বলেন, ‘ট্রোলিংয়ের জন্য আমরা প্রস্তুত। আমার মনে হয়, আমরা দুজন সুখী হলে নেতিবাচক কোনো কিছু আমাদের উপর প্রভাব ফেলতে পারবে না।’

 

 

প্রস্মিতা আরও জানালেন যে, যাতে ‘নেতিবাচক’ মন্তব্য কম আসে, সে দিক থেকেও তিনি এবং অনুপম আশাবাদী। এ দিকে গায়কের বিয়ের খবর শুনে তার জন্য শুভকামনা পাঠান পিয়া। অনুপম আর প্রস্মিতার আগামী জীবন সুখের হবে, এমনই আশা গায়কের সাবেক স্ত্রীর।

 

 

বিজ্ঞাপন

 

অনেক বছর অনুপম ও প্রস্মিতার পরিচয়। যদিও এতদিন ছিল কেবলই পেশাগত আলাপ। এরপর বন্ধুত্ব এবং সেখান থেকেই প্রেমে রূপ নেয় সম্পর্ক। এবার তারা জীবন সাথী হলেন। প্রস্মিতা-অনুপমের প্রেমের মুখরোচক গল্প অনেক দিন ধরেই বাতাসে ভাসছিল।

ইমি/পথিক নিউজ

  • বিয়ে করলেন
  • সংগীতশিল্পী অনুপম