স্মার্ট বাংলাদেশে শিক্ষকদেরও স্মার্ট হতে হবে

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী রুমানা আলী বলেছেন, স্মার্ট বাংলাদেশে স্মার্ট শিশু যেমন তৈরি করা হবে, তেমনি শিক্ষকদেরও স্মার্ট হতে হবে। সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। কারণ এরইমধ্যে স্মার্ট বাংলাদেশ তৈরির লক্ষ্যে প্রধানমন্ত্রী আমাদেরকে একটি এজেন্ডা দিয়েছেন। তাই সরকার প্রধানের ওপর আস্থা রাখুন, উনি আগামী প্রজন্মকে ২০৪১ সালের ভেতরে যে স্মার্ট বাংলাদেশ তৈরি করার কথা দিয়েছিলেন নিশ্চয়ই তিনি সেটি করবেন। তার জন্য যে সকল পদক্ষেপ নেওয়া দরকার সেগুলো বাস্তবায়ন করা হবে।

 

রোববার (১০ মার্চ) দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে জেলার মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে ‘সামাজিক উদ্বুদ্ধকরণ ও মা সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

 

বিজ্ঞাপন

 

এছাড়াও সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোছা. নুরজাহান খাতুন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের যুগ্ম সচিব মনীষ চাকমা, সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ প্রমুখ।

সূএ: জাগোনিউজ

ইমি/পথিক নিউজ