কসবায় প্রবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

লেখক: Md Emon
প্রকাশ: ৮ মাস আগে
প্রতীকী চিত্র

ডেক্স রিপোট

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নজরুল ইসলাম নামে এক প্রবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার উপজেলার গৌরীপুর গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

নিহত প্রবাসী যুবক উপজেলার গৌরীপুর গ্রামের কুদ্দুছ মিয়ার ছেলে।

অভিযোগ উঠেছে, অর্থ আত্মসাতের উদ্দেশ্যে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন তাঁকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে। মামলার প্রস্তুতি চলছে বলে জানান নিহতের ভাই মাসুক মিয়া।

নজরুল ইসলাম দশ দিন আগে দেশে ফিরে টাকা চাইলে শ্বশুরবাড়ির লোকজন অস্বীকার করেন। এই নিয়ে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে বিরোধ বাধে।

পরিবার ও এলাকাবাসী জানান, নজরুল ইসলাম (৩৫) প্রায় ১২ বছর আগে পার্শ্ববর্তী গ্রামের সুরাইয়া বেগমকে (২৮) বিয়ে করেন। বিয়ের দুই বছর পর সৌদি আরবে চলে যান এবং সেখানে নিজস্ব ব্যবসা গড়ে তোলেন। প্রবাস জীবনে উপার্জিত প্রায় ৬০ লাখ টাকা তাঁর স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের কাছে পাঠান।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন আজকের পত্রিকাকে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে। তবে এ ব্যাপারে তদন্ত চলছে, এটা হত্যা না আত্মহত্যা তদন্তে বেরিয়ে আসবে।

নজরুলের দশ বছর বয়সী মেয়ে রিয়া মনি বলে, ‘আমার বাবার লাশ ঝোলানো ছিল, তবে পাগুলো সম্পূর্ণভাবে মাটিতে লাগানো ছিল।’

সূত্র: আজকের পত্রিকা

পথিক নিউজ/ মো:ইমন