গিভিং টুইসডে বাংলাদেশ টিম এর উদ্যোগে – পার্টনারশিপ অর্গানাইজেশন কোলাবরেশন ও গেট টুগেদার ২০২৪ অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ২ মাস আগে

লিটন হোসাইন জিহাদ: গিভিং টুইসডে বাংলাদেশ টিম এর উদ্যোগে – পার্টনারশিপ অর্গানাইজেশন কোলাবরেশন ও গেট টুগেদার ২০২৪ অনুষ্ঠিত হয়েছে । ২৩ শে ফেব্রুয়ারি শুক্রবার , রাজধানীর “ঠিকানা রিসোর্টে”   গিভিংটুয়েসডে বাংলাদেশ এর কান্ট্রি লিডার শাকিল আজাদ মনন এর সভাপতিত্বে ২৭টি পার্টনারশিপ অর্গানাইজেশন কে রিকোগনেসন সার্টিফিকেট প্রদান করেন  গিভিংটুয়েসডে  বাংলাদেশ । এ সময় উপস্থিতিত ছিলেন গিভিংটুযেসডে বাংলাদেশ এর বোর্ড অব ডিরেক্টর্স এর সদস্যগণ।

স্বেচ্ছাসেবী মিলনমেলায় অংশগ্রহনকারী সংস্থাগুলো হলো , অটিজম সাপোর্ট এসোসিয়েশন অব বাংলাদেশ,  উত্তরা ঢাকা, এসো সচেতন হই সোসাইটি, মুগদা, ঢাকা, নারী এসোসিয়েট ফর রিভাইবাল এন্ড ইনিশিয়িটিভ ( নারী), কুড়িগ্রাম , পোভারটি ডেভেলপমেন্ট প্রজেক্ট ( পিডিপি), বগুড়া, সম্প্রিতি এইড ফাউন্ডেশন , সাতক্ষীরা, দিশারী ওমেন এন্ড চাইল্ড ফাউন্ডেশন , মাদারীপুর, নুরালয় হেলথ এন্ড এডুকেশন ফাউন্ডেশন, ময়মনসিংহ , তরঙ্গ মহুলা কল্যাণ সঙ্স্থা, জামালপুর, স্বনির্ভর নারী কল্যাণ সংস্থা , শেরপুর , সবার তরে আমরা – ফাউন্ডেশন, ঢাকা, এনথিক ভ্যালি, ঢাকা, মুক্ত আলো ফাউন্ডেশন ঢাকা, উত্তরা মডেল স্কুল এন্ড কলেজ , ঢাকা, অন্বেষা আবাসন নারী উন্নয়ন সংস্থা, কুড়িগ্রাম , বকুলতলী মহিলা সংস্থা, কুড়িগ্রাম ,অদির প্রতিবন্ধী বিদ্যালয়, ঢাকা, মির্জাপুর নারী উন্নয়ন সংস্থা , দিনাজপুর , পথিক টিভি মিডিয়া সেন্টার ঢাকা এবং অর্গানাইজেশন ফর ডিসএবলড ইমপ্রুভমেন্ট অ্যান্ড রাইটস (অদির) প্রমুখ ।

এ সময় উদারতা আন্দোলনে উচ্ছ্বসিত পার্টনারশিপ অর্গানাইজেশন গুলো তাদের সংস্থার কার্যক্রম সম্বলিত তথ্যাদি প্রকাশ করেন এবং সংস্থাগুলো নিজ নিজ এলাকায় গিভিংটুয়েসডে বাংলাদেশ এর জেলা আহ্বায়ক কমিটি গঠন করার বিষয়ে একমত পোষন করেন এবং এই মুভমেন্টকে আরো সম্প্রসারিত করার লক্ষে একজোট হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন ।

আনন্দঘন অনুষ্ঠান শেষে পার্টনারশিপ অর্গানাইজেশনদের মাঝে একটা রেফল ড্র অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে গিভিং টুয়েসডে হলো একটি বিশ্বব্যাপী উদারতা আন্দোলন যা সম্প্রদায় এবং বিশ্বকে রূপান্তরিত করার জন্য আমূল উদারতার শক্তি প্রকাশ করে।  গিভিং টুয়েসডে 2012 সালে একটি সাধারণ ধারণা হিসাবে তৈরি করা হয়েছিল: এমন একটি দিন যা মানুষকে ভাল করতে উত্সাহিত করে৷  বিগত এগারো বছরে, এটি একটি বিশ্বব্যাপী আন্দোলনে পরিণত হয়েছে যা কোটি কোটি মানুষকে উদারতা দিতে, সহযোগিতা করতে এবং উদযাপন করতে অনুপ্রাণিত করে।

ইমি/পথিকনিউজ