ডাকাত গ্রেফতারে এলাকায় স্বস্তি

লেখক:
প্রকাশ: ১১ মাস আগে

মোঃ আব্দুল হান্নান

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাপড়তলা ইউনিয়নের কালিউতা গ্রামের সফিক মেম্ভারের ছেলে একাধিক মামলার আসাম জুয়েল ডাকাত (২৩) কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গ্রেফতার করেছে নাসিরনগর থানা পুলিশ।জুয়েল ডাতাত গ্রেপ্তারে স্থানীয়দের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

২০২৩ সালের ২০ এপ্রিল রোজ বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাপড়তলা ইউনিয়নের কালিউতা বাজার থেকে দুপুরে ডাকাত জুয়েলকে গ্রেফতার করা হয়েছে।

জুয়েল নাসিরনগর উপজেলার চাপড়তলা ইউনিয়নের কালিউতা গ্রামের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম মেম্বারের ছেলে। তার বিরুদ্ধে ধর্ষন,ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে।মামলার বিবরনে দেখা জানা গেছে তার নামে নাসিরনগর থানার নাঃশিঃ২০০০ সনের সংশোধনী ২০০৩ এর ০৯(০১)এর ৩০ ধারা নাসির নগর থানার মামলা নাম্বার১২/৩১তাং-২৫/০২/২০২১ ইং জি আর ৩১/২১ নাঃশিঃ৩/২২ নাঃশিঃ কোর্ট নাম্বার -১ ব্রাহ্মণবাড়িয়া চলমান।সি,আর মামলা নাম্বার-৭৩৮/২২ ইং তাং-৫ ফেব্রুয়ারী ২৩ ধারা-৪৫৭/৩৮২/৩৯৪/৩২৪/৩০৭/৫০৬/৩৪ ইত্যাদি মামলা চলমান রয়েছে।

নাসিরনগর থানার এস আই জাকির হোসেন ডাকাত জুয়েল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন মামলা সংক্রান্ত পিবিআই এর তদন্ত রিপোর্টের ভিত্তিতে জুয়েল কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এস আই জাকির হোসেন আরো জানান, ডাকাত জুয়েলের বিরুদ্ধে থানায় দুর্ধর্ষ ডাকাতি, সহ একাধিক মামলা রয়েছে।

এদিকে জুয়েল ডাকাত গ্রেফতার হওয়ায় এলাকাবাসির মাঝে স্বস্তি ফিরে এসেছে।এলকাবাসি নাসিরনগর থানা ও এস আই জাকির হোসেন কে ধন্যবাদ জানিয়েছেন, পাশাপাশি তারা জুয়েল ডাকাতের তিন সহযোগী ও এলাকায় ত্রাস সৃষ্টিকারি মানিক,স্বপন ও সোহেল কে গ্রেফতারের জন্য পুলিশ জন্য প্রসাশনের কাছে দাবী জানিয়েছেন।