প্রেমিকের সঙ্গে ছবি প্রকাশ করে কটাক্ষের শিকার মাহি

লেখক: Md Emon
প্রকাশ: ৮ মাস আগে

ছোট পর্দার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। কাজ করেছেন একাধিক নাটক, ওয়েব সিরিজে। সম্প্রতি এই অভিনেত্রী তার প্রেমের সম্পর্কের কথা জানান ভক্ত-অনুরাগীদের।

জানা যায়, মাহির প্রেমিকের নাম সাদাত শাফি নাবিল। পারিবারিকভাবে তাদের গাড়ির ব্যবসা রয়েছে। করোনাকালেই এই জুটির প্রেমের সম্পর্কের শুরু।

মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি প্রকাশ করেন মাহি। যেখানে দেখা যায়, কোনো এক ওয়াশরুমে অভিনেত্রীকে পেছন থেকে জড়িয়ে ধরে রেখেছেন তার প্রেমিক।

ছবিটির ক্যাপশনে নাবিল লিখেছেন, ‘হ্যাপি প্লেস’। সেখানে মন্তব্য ঘরে ‘লাভ’ ইমোজি দিয়ে প্রেমিকের প্রতি ভালোবাসার কথা প্রকাশ করেছেন মাহি।

তবে একদল মানুষ অভিনেত্রীর এই ছবিতে নানা ধরনের বিরূপ মন্তব্য করেছে। মন্তাসির আলম নামের একজন প্রশ্ন করেছেন, ‘ক্যামেরাম্যান ওদের সাথে বাথরুমে কি করে?’ এর জবাবে মাহি লিখেছেন, ‘কারণ এটা একটা ফটোশুট ছিল’।

সোহাগ নামের একজনের মন্তব্য, ‘বিয়ের আগেই এসব! ছি ছি!’ মিস্টার চৌধুরী নামের একজন প্রশ্ন তুলেছেন, ‘ফটোশুটটা ওখানেই করতে হবে?’ মাহবুবা নামের একজন লিখেছেন, ‘বেড রুমের ছবি কই?’

যদিও এ সকল মন্তব্যর বিপরীতে কোনো প্রতিক্রিয়া দেখাতে দেখা যায়নি সামিরা খান মাহিকে। এর আগেও প্রেমিককে নিয়ে বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন তিনি।

প্রসঙ্গত, সামিরা খান মাহির আসল নাম ফারজানা ইয়াসমিন কলি। তার জন্ম সিলেটে। এ মডেল ও অভিনেত্রী মিডিয়ায় কাজ শুরু করেন ২০১৪ সাল থেকে। এরপর এখন পর্যন্ত কাজ করেছেন বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে। পথিক নিউজ/ মো:ইমন