মৌলভীবাজারে ডিবির অভিযানে ১৩০ পিস ইয়াবাসহ  আটক-১

লেখক:
প্রকাশ: ১১ মাস আগে

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী,মৌলভীবাজারঃ মৌলভীবাজার  জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ১৩০ পিস ইয়াবাসহ মোঃ ওবায়দুল হক নামে একজনকে ইয়াবাসহ আটক করা হয়েছে।

শুক্রবার  (১২ মে) বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার মনু ব্যারেজ এলাকা থেকে তাকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে এএসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল মৌলভীবাজার সদর উপজেলার ৭ নং চাঁদনীঘাট ইউনিয়নের অন্তর্গত মাতারকাপনস্থ মনু ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করেন।

আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার পরনের ট্রাউজারের পকেটের ভেতরে লাল স্কচটেপ দিয়ে পেচানো নীল পলিথিনে মোড়ানো অবস্থায় ১৩০ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৪০,০০০/- টাকা।

আটককৃত ওবায়দুল হক কুলাউড়া থানাধীন সঞ্জরপুর গ্রামের মুসলিম আলীর ছেলে। আটককৃত ওবায়দুল হক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা ব্যবসার সাথে জড়িত মর্মে স্বীকার করেন এবং জনৈক এক ব্যক্তির কাছ থেকে জব্দকৃত ইয়াবাগুলো সংগ্রহ করেছেন বলে জানান।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায় বলেন, ”মাদক এবং জুয়ার মত অপরাধ সার্বিক আইনশৃঙ্খলা ও সামাজিক ভারসাম্য নষ্টে নেতিবাচক প্রভাব বিস্তার করে। মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ বদ্ধপরিকর। জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় আটককৃত ওবায়দুল হক এবং পলাতক এক ব্যক্তির বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ১০(ক)/৪১ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।