ক্যাটরিনাকে পুত্রবধূ পেয়ে যে কারণে খুশি ভিকির মা

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

বলিউড তারকা ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ দীর্ঘদিন ধরে গোপনে প্রেম করার পর ২০২১ সালে তারা বিয়ের পিঁড়িতে বসেন। চোখের পলকে যেন তাদের বিয়ের দুবছর পার হয়ে গেছে।

 

বিয়ের পরে অবশ্য দুই তারকার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায় তাদের সম্পর্কের গভীরতা। তবে ভিকি ও ক্যটরিনার বড় হয়ে ওঠা সম্পূর্ণ ভিন্ন জগতে। মধ্যবিত্ত পাঞ্জাবি পরিবারে বেড়ে উঠেছিলেন ভিকি। অন্যদিকে ভারতে এসে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা পাওয়া ক্যাট ছিলেন বিদেশিনি।

 

এছাড়া ভিকির চেয়ে বয়সেও বেশ কয়েক বছরের বড় ক্যাটরিনা। এত অমিল সত্ত্বেও ক্যাটরিনার মতো পুত্রবধূ পেয়ে ভীষণ খুশি ভিকির মা বীণা কৌশল। অবশ্য এর পেছনে বিশেষ একটি কারণ রয়েছে বলে জানা গেছে।

 

 

বলিউড পরিচালক ও প্রযোজক করণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। সে কথা করণ পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ভিকি।

 

এরপরেই নাকি একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে। এক সাক্ষাৎকারে ক্যাট জানিয়েছিলেন, পরিচালক জোয়া আখতারের বাড়ির পার্টিতেই নাকি একে অপরের কাছাকাছি এসেছিলেন তিনি ও ভিকি। বছর কয়েক প্রেমপর্বের পর রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন তারা।

 

একদিকে পাঞ্জাবি শাশুড়ি অন্যদিকে বিদেশিনি পুত্রবধূ। তবু তাদের সম্পর্ক গভীরতা দেখলে যে কেউ সহজেই বুঝতে পারবেন। বৌমাকে পেয়ে খুশি ভিকির মা। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি বলেন, ‘আসলে আমরা খুব সাধারণ পরিবার। আর পাঁচটা দম্পতির মতোই থাকি। তবে মায়ের ক্যাটরিনার খাদ্যাভাস খুব পছন্দ। কারণ, ক্যাটরিনা শাকসবজি খেতে খুব পছন্দ করে।’

 

ভিকি আরও বলেন, ‘মায়ের রান্না করা লাউয়ের বা ঢ্যাঁড়সের তরকারি খায়। অন্যদিকে আমি ছোলে-বটুরে খেতে ভালোবাসি। মা শৈশব থেকে আমাদের দুই ভাইকে শাকসবজি খাওয়ার কথা বলে বলে প্রায় হাল ছেড়ে দিয়েছে। কিন্তু ক্যাটরিনা এসে মায়ের সেই আক্ষেপের জায়গাটা পূরণ করেছে।’

সূএ: জাগোনিউজ

ইমি/পথিক নিউজ