ব্রাহ্মণবাড়িয়া-২ সরাইল আশুগঞ্জ উপনির্বাচনে  মোঃ রাজ্জাক হোসেন মিঠুর নির্বাচনী পরামর্শ সভা অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ৬ মাস আগে

জাকির হোসাইন জিকুঃ ২৪অক্টোবর মঙ্গলবার সন্ধায় ৮নং নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ডের আইরল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আসন্ন ৫ই নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া-২ সরাইল আশুগঞ্জ উপনির্বাচনে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপির) মনোনীত (১৭)দলীয় জোট গণতন্ত্র বিকাশ মঞ্চ সমর্থিত আম মার্কার প্রার্থী মোঃ রাজ্জাক হোসেন মিঠুর নির্বাচনী পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত নির্বাচনী পরামর্শ সভায় সভাপতিত্ব করেন
নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য হাজী মোঃ হিজবুল্লাহ (হাজু) এসময় বক্তব্য রাখেন হাজী মোঃআক্কাস আলী, মাওলানা মোঃবাবুল মিয়া, মাওলানা মোঃআনোয়ার হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ইসলাম মিয়া , নুর মোহাম্মদ, হাজী মোঃআবু রহমান, আব্দুস সালাম, আবু তাজ, মোঃমজিবুর রহমান প্রমূখ।

মাওলানা মোঃ সাফীর পরিচালনায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও
বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২সরাইল আশুগঞ্জ ২৪৪ আসন থেকে ৫ ই নভেম্বর ২০২৩ উপনির্বাচনের আম মার্কার প্রার্থী ন্যাশনাল পিপলস পার্টি(এনপিপির)কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা এনপিপির সাধারণ সম্পাদক মোঃরাজ্জাক হোসেন মিঠু।
বক্তব্য রাখেন এনপিপির সরাইল উপজেলা আহবায়ক মোঃ আমির আলী।

উপস্থিত সকল মুরব্বিগণের পক্ষ থেকে মোঃ রাজ্জাক হোসেন মিঠুকে পূর্ণ সমর্থন
দেওয়া হয় এবং এলাকার ছেলে মিঠু তার সম্মানের সাথে আমাদের সম্মান জড়িত আমরা দলমত নির্বিশেষে মিঠুর আম মার্কায় ভোট দিয়ে ও সার্বিক সহযোগিতা করে ভাল একটা ফলাফলের ব্যাবস্থা করব  ইনশাআল্লাহ