W3Schools.com  

দুই নারী মাদ্রাসা যাওয়ার কথা বলে অপহরণ করে

লেখক:
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার হালিমা অপহরণ ও ছিনতাইয়ের শিকার হয়েছিলেন দাবি করেছেন। তিনি নিজেই নারায়ণগঞ্জ হাইওয়ে থানা পুলিশের কাছে গিয়ে সাহায্য চান।

বৃহস্পতিবার (৩০ মে) বিকেলে স্বামী মাসুদ খন্দকারের মুঠোফোনে প্রীতি খন্দকার হালিমার সঙ্গে কথা হলে তিনি বিষয়টি জানান। বিকেল সাড়ে ৪টার দিকে স্বামীসহ তিনি নারায়ণগঞ্জ থেকে বিজয়নগরের উদ্দেশে রওনা হয়েছেন। বিজয়নগর থানা পুলিশও তাদের সঙ্গে রয়েছে।

প্রীতি খন্দকার বলেন, গত মঙ্গলবার দুপুরে বিজয়নগরের হরষপুর এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় দুই নারী এসে মাদরাসায় যাওয়ার কথা বলেন। আমাকে একটি পান খেতে দেওয়া হয়। পান খাওয়ার পর থেকেই আমার কিছু মনে নেই।

তার দাবি, বৃহস্পতিবার সকালে একটি কালো গাড়ি থেকে তাকে নামিয়ে দেওয়া হয়। এ সময় তিনি জানতে পারেন এটি নারায়ণগঞ্জ। পরে তিনি পুলিশের সহযোগিতা চান। পুলিশের মাধ্যমে তিনি স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন।

প্রীতির স্বামী মাসুদ খন্দকার অভিযোগ করেন, অপহরণ করার পর তার স্ত্রীকে নানাভাবে হুমকি দেওয়া হয়। অপহরণকারীরা তার পরিবার সম্পর্কে সব কিছু জানে। তারা (অপহরণকারীরা) প্রীতির কাছ থেকে টাকা ও স্বর্ণ নিয়ে গাড়ি থেকে রাস্তায় ফেলে রেখে যায়। পুলিশের সহায়তায় প্রীতি রক্ষা পেয়েছে। তাকে বাড়িতে নিয়ে আসা হচ্ছে।

এর আগে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম জানান, প্রীতির খোঁজ পাওয়ার বিষয়টি তারা সকালে শুনতে পান। পরে নারায়ণগঞ্জে পুলিশ পাঠানো হয়।

সূত্র: ঢাকাপোষ্ট